বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি হলেন পাবনার আব্দুল হাই

যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি হলেন পাবনার আব্দুল হাই

মোঃ রাজিব জোয়ার্দ্দার, সিনিয়র রিপোর্টারঃ

যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি হলেন পাবনার সাঁথিয়ার সন্তান মোহাম্মদ আব্দুল হাই মিঞা।

 

বৃহস্পতিবার (২৫ আগষ্ট) যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডা. মোঃ রাব্বি আলম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মইনউদ্দিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি নিযুক্ত হন মোহাম্মদ আব্দুল হাই মিঞা।

 

কমিটি প্রকাশের পর সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আব্দুল হাই মিয়ার নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা।

 

এ বিষয়ে গণমাধ্যমকর্মীদের আব্দুল হাই মিয়া জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে ছাত্র বয়সে ঢাকা কলেজ ছাত্রলীগের সাথে সম্পৃক্ত হয়ে পথচলা শুরু। ছাত্র বয়স শেষে প্রবাস জীবনে অবস্থান করলেও জাতির পিতার আদর্শ থেকে বিচ্যুত করতে পারেনি কেউ। জাতির পিতার সুযোগ্য কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুক্তরাষ্ট্রের মাটিতে বাঙালিদের ঐক্যবদ্ধ করে আওয়ামীলীগের রাজনীতিকে প্রসারিত করতে আপ্রাণ শ্রম দিয়েছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন এক অসাংবাদিত নেতা,একটি স্বাধীন দেশ বিনির্মানে তার অবদান ও দেশপ্রেম বঙ্গবন্ধু পরিষদের মাধ্যমে যুক্তরাষ্ট্রের নাগরিকদের কাছে পৌছানো আমার দায়িত্ব ও কর্তব্য।

 

উল্লেখ্য, মোহাম্মদ আব্দুল হাই মিঞা পাবনা জেলার সাঁথিয়া উপজেলার গৌরীগ্রাম ইউনিয়নের ঘুঘুদহ গ্রামের সন্তান। তিনি যুক্তরাষ্ট্র পেনসিলভেনিয়া স্টেট আওয়ামীলীগের সভাপতি পদে দুই মেয়াদে দায়িত্ব পালন করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com